টেলিটক নাম্বার দেখার উপায়

আপনি যদি একজন টেলিটক সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে নিশ্চয়ই এই আর্টিকেলটি আপনার জন্য। টেলিটক বহুলভাবে বিস্তরণ না করার কারণে অনেকেই টেলিটক সিমের সম্পর্কে কম জানেন। অনেকেই প্রশ্ন করে থাকেন, টেলিটক সিমের নাম্বার কিভাবে দেখবো? 

আজকে আমরা টেলিটক সিমের খুঁটিনাটি সকল বিষয় নিয়ে আলোচনা করব এবং আপনাদের মনের সকল প্রশ্নের উত্তর দিব এই পোস্টের মাধ্যমে।

টেলিটক নাম্বার দেখার উপায়

টেলিটক নাম্বার দেখার উপায় | Teletalk number Check 2023

আমরা সব সময় কিছু না কিছু প্রশ্ন পেয়ে থাকি টেলিটক সিম নিয়ে, যে প্রশ্নগুলো সবচেয়ে বেশি পাওয়া যায় সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো টেলিটক নাম্বার দেখার উপায়। আপনি যদি একজন টেলিটক সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে টেলিটক নাম্বার দেখার উপায় তিন ভাবে দেখা যায় তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই তিনটা পদ্ধতি কি।

১ম পদ্ধতি- টেলিটক নাম্বার দেখার উপায় | Teletalk sim number check

এই পদ্ধতিতে আমরা সবচেয়ে সহজ নিয়মটি দেখাবো। আপনি এ নিয়মটি অবলম্বন করে খুব সহজেই আপনার টেলিটক সিমের নাম্বারটি দেখতে পাবেন। 

আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে ফোনে ডায়াল করুন *551#। দুই থেকে পাঁচ সেকেন্ড অপেক্ষা করুন এবার আপনার নাম্বারটি ফোনের স্ক্রিনে ভেসে উঠেছে।

২য় পদ্ধতি- টেলিটক নাম্বার দেখার উপায় | Teletalk sim number check

টেলিটক নাম্বার দেখার আরো একটি উপায় হলো। মেসেজ পাঠিয়ে নাম্বার দেখা, অনেকের কোড ডায়াল করার পরে নাম্বার দেখা যায় না যদি আবার বর্তমানে সমস্যাটি সমাধান করা হয়েছে কিন্তু কারো যদি উক্ত সমস্যাটি হয়ে থাকে, তাহলে আপনি নিম্নের নিয়ম অনুসরণ করে ম্যাসেজ পাঠিয়ে আপনার টেলিটক নাম্বার দেখুন।

এ নিয়মে নাম্বার দেখতে প্রথমে আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে বড় হাতের “P” লিখে টাইপ করুন তারপর *154# এই নাম্বারটিতে মেসেজ পাঠিয়ে দিন। টেলিটক কোম্পানি আপনার মেসেজের রিপ্লাইতে আপনার নাম্বার দিয়ে দিবে। 

৩য় পদ্ধতি- টেলিটক নাম্বার দেখার উপায় |Teletalk sim number check

পদ্ধতি এক এবং দুই অনুসরণ করলেই নাম্বার দেখতে পাবেন। যদি তারপরও সমস্যা হয় তাহলে এই পদ্ধতিটি অনুসরণ করতে পারেন।

এই পদ্ধতিতে টেলিটক নাম্বার দেখার উপায় হলো, আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে “tar” লিখে 222 এই নাম্বারে মেসেজ পাঠিয়ে দিন। মেসেজ পাঠানোর পরপরই টেলিটক রিপ্লাই দিবে এবং ওই রিপ্লাইতে আপনার টেলিটক নাম্বারটি পাঠিয়ে দিবে।

টেলিটক ব্যালেন্স চেক | Teletalk Balance Check

আপনি যদি টেলিটক ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনার মোবাইলের ডায়াল অপশন এ গিয়ে *152# এই কোডটি লেখুন, তাহলে আপনার টেলিটক ব্যালেন্স দেখতে পাবেন। 

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার | Teletalk Costumers Care Number

আপনি যদি টেলিটকের কাস্টমার কেয়ারে কথা বলতে চান তাহলে 121 নাম্বারে কল করুন।

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স | Teletalk Emargemcy Balance

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স পেতে *1122# ডায়াল করুন এবং বেছে নিন আপনার পছন্দের অ্যামাউন্ট ১০, ২০, ৩০ অথবা ৫০ টাকা। 

টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক | Teletalk Internet Balance Check 

 টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক করার কোড হলো *1521#। ডায়াল করে আপনি আপনার টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারেন। অথবা টেলিটক অ্যাপ ব্যবহার করে ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারেন। 

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স চেক | Teletalk Emargemcy Balance Check

টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে লিখুন *1122*0# এই কোডটি। এই কোডটি ডায়াল করার পরপরই আপনি আপনার টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স দেখতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *