২০ থেকে ৩০ মিনিট সহবাস করার উপায়

আমারা খেয়াল করছি অনেকে ডাক্তারের কাছে গিয়ে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করার উপায় সম্পর্কে জানতে লজ্জা বোধ করে। তখন এই ধরনের প্রশ্ন অনেকেই আমাদের কাছে এসে করে থাকে। 

২০ থেকে ৩০ মিনিট সহবাস করার উপায়

{getToc} $title={Table of Contents} $count={Boolean}

তাই আমরা আজকের আর্টিকেলটি এমনভাবে সাজিয়ে গুছিয়ে লিখেছি যেন আপনি খুব সহজে জানতে পারেন কোন ওষুধ সেবনের মাধ্যমে বা অন্য কোন উপায় ২০ থেকে ৩০ মিনিট সহবাস করা যাবে। তাই অবশ্যই পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

সহবাস দীর্ঘ সময় করার উপায়

আমাদের সমাজে এখন মেক্সিমাম নারী-পুরুষের যৌন সমস্যা রয়েছে। তার মধ্যে একটি সমস্যা হল দ্রুত বীর্যপাত হয়ে যাওয়া। যার কারনে তারা সহবাসে আনন্দ উপভোগ করতে পারে না। তাই তারা আমাদের কাছে এসে জানতে চায় তারা কোন খাবার গুলো খেলে সঙ্গীর সাথে দীর্ঘ সময় সহবাসে লিপ্ত থাকতে পারবে। 

আপনার যদি সেই রকম ইচ্ছে থাকে তাহলে আমি আপনাকে কয়েকটি ওষুধের নাম বলছি। যেমন : ভিগা স্প্রে, মারার জেল, Teen AGAN, এই ওষুধগুলো ব্যবহারের ফলে ২০ থেকে ৩০ মিনিট টানা সহবাস করা যাবে।

Read More : দ্রুত বীর্যপাতের চিকিৎসা ট্যাবলেট - দ্রুত বীর্যপাতের সমাধান

আর্টিকেলে আমরা যে ওষুধগুলোর নাম উল্লেখ করেছি। এই সকল ওষুধ সেবনের ফলে আপনার সঙ্গের সাথে আপনি দীর্ঘ সময় সহবাস করতে পারবেন। এবং আপনার তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যাওয়ার সমস্যা এবং যৌন শক্তির অক্ষমতা হাত থেকে মুক্তি পাবেন।

সহবাসের আগে কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়

সহবাসের আগে কি খেলে দীর্ঘ সময় করা যায় এই সম্পর্কে অনেকে আমাদের কাছে জানতে চান। সে সম্পর্কিত কিছু তথ্য কিছু ওষুধের নাম আপনাদের কে বিস্তারিত জানানো হচ্ছে। এবং আমরা আপনাদের সুবিধার জন্য কোন জায়গা থেকে এই ঔষধ গুলো কিনবেন তার ফোন নাম্বার দিয়ে দিব। চলুন জেনে নেওয়া যাক সেই ওষুধ গুলো সম্পর্কে। যেমন : হাব্বে নিশাত, টাইটান জেল ।

তাই আপনি যদি দীর্ঘ সময় সহবাস করা নিয়ে চিন্তিত থাকেন তাহলে আমাদের আর্টিকেলে দেওয়া ফোন নাম্বারে সরাসরি ফোন করে ওষুধ অর্ডার করে নিতে পারেন। এবং দ্রুত আপনার সমস্যা সমাধান হয়ে যাবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে দীর্ঘ সময় সহবাস করতে পারবে।

৩০ মিনিট সহবাস করার হোমিওপ্যাথিক ওষুধ

আমাদের দেশে এখন ম্যাক্সিমাম ছেলে মেয়েদের যৌন মিলনের সমস্যা রয়েছে। এতে করে বিবাহের পর দাম্পত্য কোলাহল সৃষ্টি হয়। এখন তো এই সমস্যা গুলো অল্প বয়স্ক ছেলে মেয়ে থেকে শুরু করে প্রাপ্ত বয়স্ক ছেলে মেয়েদের হয়ে থাকে। এই সমস্যার জন্য এখন বাজারে নানা ধরনের ওষুধ পাওয়া যায়। 

এগুলো সেবন করে আপনি আপনার সঙ্গের সাথে দীর্ঘ সময় যৌন মিলনে আসক্ত থাকতে পারবেন এবং কোন প্রকার সমস্যা ছাড়াই। মারার জেল একটি সম্পন্ন হোমিওপ্যাথিক ওষুধ এই ওষুধটি সেবনের ফলে আপনি আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় যৌন মিলনে লিখতে থাকতে পারবেন।

কি খাবার খেলে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করা যাবে?

আপনারা জানতে চেয়েছেন যে কি খেলে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করা যাবে চলুন তাহলে সেই সম্পর্কে বিস্তারিত জেনে নেই। সহবাসে যদি আপনি এবং আপনার সঙ্গে দুজনে তৃপ্তি পেতে চান। তাহলে এর উত্তম সময় হলো ১০ থেকে ১৫ মিনিট। 

এর বেশি যদি আপনি সহবাস করেন তাহলে সেটি ভালো না। হ্যাঁ মনে করে আমি অনেক কিছুক্ষণ সহবাস করবো তাদের একটি ভুল ধারণা। 

Read More : কি খেলে ধাতু রোগ ভালো হয়

তাহলে কি খাবার খেলে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করা যাবে সেই সম্পর্কে জেনে নিন। প্রতিদিন সবুজ শাকসবজি, শাকসবজিতে আপনি কুমড়া, মিষ্টি আলু ইত্যাদি রাখতে পারেন যা আপনার শরীরের জন্য খুবই উপকারী, প্রতিদিন একটি করে ডিম খেতে পারেন যা আপনার যৌবন শক্তি বৃদ্ধি করবে, প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে পানি পান করবেন যা আপনার যৌবন শক্তি বৃদ্ধি করবে, এবং নিয়মিত ব্যায়াম এতে করে আপনার শরীর প্রাণোচ্ছলময় হয়ে উঠবে আপনার যৌবন শক্তি বৃদ্ধি পাবে।

২০ থেকে ৩০ মিনিট সহবাস করার সুষম খাবার গুলো হলো

একটি সুস্থ যৌন জীবন সবাই আশা করেন। তাই এমন কিছু খাবার খেতে হবে যাতে আপনার যৌন শক্তি বৃদ্ধি পায়। নিচে সেক্সে বৃদ্ধির কিছু তালিকা দেওয়া হলো

  • মধু (Honey)
  • ডার্ক চকলেট(Dark chocolate) 
  • স্ট্রবেরি (Strawberry)
  • কলা (Bananas)
  • ডুমুর (Figs)
  • অ্যাভোকাডো(Avocado)
  • তরমুজ(Watermelon)
  • রসুন (Garlic)
  • জিনসেং(Ginseng)
  • মাকা(Maca)
  • ডালিম(Pomegranate)
  • অ্যাসপারাগাস(Asparagus)
  • লঙ্কা (Chilies) 
  • পাইন বাদাম(Pine nuts)
  • ঝিনুক(Oysters) 
  • জায়ফল(Nutmeg)
  • সালমন মাছ(Salmon Fish)
  • সেলারি(Celery)
  • আর্টিচোক(Artichokes)
  • এলাচ(Cardamom)
  • বাদাম(Almonds)
  • আরুগুলা(Arugula)
  • তুলসী(Basil)
  • ক্যাভিয়ার(Caviar)
  • কিশমিশ(Raisins)
  • ভ্যানিলা(Vanilla)
  • দারুচিনি(Cinnamon)
  • জাফরান(Saffron)
  • লবঙ্গ(Cloves)
  • আদা(Ginger)

ওষুধ ছাড়া ২০ থেকে ৩০ মিনিট সহবাস করার উপায়

এখন আমরা জানবো ওষুধ ছাড়া কিভাবে আপনি ২০ থেকে ৩০ মিনিট সহবাস করবেন সে উপায় গুলো সম্পর্কে। যারা ওষুধ ছাড়া 20 থেকে 30 মিনিট সহবাস করতে চান এর জন্য আমাদের একটি কথা হল সহবাস করার পূর্বে একগ্লাস দুধ খেয়ে নিবেন। খাবার ১৫ থেকে ২০ মিনিট পর সহবাস করতে যাবেন। 

এখন সহবাস করবেন তখন দুই মিনিট সহবাস করবেন এরপর আবার আপনি দুই মিনিট রেস্ট নিবেন। এভাবে যদি আপনার সহবাস করতে থাকেন তাহলে ২০ থেকে ৩০ মিনিটের আপনি এবং আপনার সঙ্গে সহবাস করতে পারবেন। একটি কথা বলে আপনি সহবাসের সময় তাড়াহুড়া করবেন না। এবং জোরে জোরে কখনো সহবাস করতে যাবেন না। 

আপনি দ্রুত এবং জোরে জোরে সহবাস করতে থাকেন হলে আপনার বীর্য দ্রুতই নির্গমন হয়ে যাবে। সহবাসের সময় মস্তিষ্কের ঠান্ডা রাখবেন। এবং ধীরে ধীরে সহবাস করবেন। আপনি বেশি উত্তেজিত হয়ে যান তাহলে আপনি এক মিনিট সহবাস করে এক মিনিট রেস্ট নিবেন তাহলেও আপনি দীর্ঘক্ষণ সহবাস করতে পারবেন।

কোন সময় সহবাস করলে ভালো হয়?

আপনি যদি কোন সময় সহবাস করলে ভালো হয় এটি জানার জন্য আমাদের এই সাইটে এসে থাকেন তাহলে এই লেখাটি সম্পূর্ণ আপনার জন্য তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন সময় সহবাস করলে ভালো হয়। সহবাস করার একমাত্র ভালো এবং উপযোগী সময় হলো দুপুর বেলা। 

আপনারা যদি দুপুরের টাইমে সহবাস করতে যান তাহলে এটি সব থেকে ভালো সময়। যেদিন সহবাস করতে চান এই কথাটি মনে রাখবেন পূর্বে কি করে ভারী খাবার খাবেন না। সহবাসের পূর্বে আপনি দুধ বাদাম উপাদান এগুলো খেতে পারেন অন্য কোন ভারী খাবার কখনোই খাওয়া চলবে না। 

Read More : বাংলাদেশের সেরা ইনফার্টিলিটি বা বন্ধ্যাত্ব বিশেষজ্ঞদের তলিকা

সহবাস করার পূর্বে যদি আপনি ভারী খাবার খান এক্ষেত্রে আপনার শরীর অনেক ওজন হয়ে যাবে সহবাসের সময় আপনার দ্রুত বীর্যপাত ঘটবে। এজন্য অনেক পুরুষই আছে যারা তার সঙ্গী কে পর্যাপ্ত সুখ প্রদান করতে পারে না। আশা করি আপনারা তাহলে এই বিষয়ে জেনে গেছেন।

প্রতিদিন কতবার সহবাস করা উচিত বা যাবে?

বিভিন্ন ডাক্তাররা বলে থাকে যে প্রতিদিন দিনে দুই থেকে তিনবার সহবাস করা যাবে। এতে কোন ধরনের সমস্যা হবে না। কিন্তু কোন কোন ব্যক্তি রয়েছে যারা দিনে আট থেকে নয়বার সহবাস করে । ফলে আপনার বিভিন্ন ধরনের সমস্যা হয়ে যেতে পারে। 

সহবাসের সঠিক সময় মাত্র দুই থেকে তিনবার এক দিন। যদি বেশি সহবাস করেন তাহলে আপনার বিভিন্ন রকম সমস্যা দেখা দিতে পারে যেমন চামড়া ঝুলে যাওয়া, প্রচুর পরিমাণে চুল উঠা এই সকল সমস্যা দেখা দিতে পারে। তাই দুই থেকে তিনবারের উপর সহবাস করবে না।

গর্ভাবস্থায় কি সহবাস করা যাবে?

গর্ভাবস্থায় যদি আপনি সহবাস করতে চান তাহলে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। আপনি যদি বুঝতে পারেন আপনার স্ত্রী গর্ভবতী তাহলে প্রথম তিন মাস কোন ভাবেই সহবাস করবেন না। যদি প্রথম তিন মাস আপনি সহবাস করেন তাহলে স্ত্রীর পেটে চাপ পড়বে এতে করে বাচ্চা নষ্ট হয়ে যাওয়া সম্ভাবনা আছে। 

যখন আপনি বুঝতে পারবেন আপনার স্ত্রী গর্ভবতী তখন থেকেই প্রথম তিন মাস কোন ভাবেই সহবাস করবেন না। তিন মাসের পর থেকে সাত মাস পর্যন্ত আপনি সহবাস করতে পারবেন। মাসের পড়া বার আপনি আপনার স্ত্রীর সাথে কোন রকম মেলামেশা লিপ্ত হবেন না। ফলে যদি আপনি এক মাসের পর মেলামেশা করেন বড় ধরনের ক্ষতি হতে পারে। 

তাই যখন আপনার স্ত্রীর সাত মাস পার হবে সাথে মেলামেশা করে দিবেন। আশা করি আপনি কথাটি বুঝতে পেরেছেন।

Read More : বাংলাদেশের সেরা শিশু বিশেষজ্ঞ এবং শিশু কার্ডিওলজিস্ট ডাক্তারদের তালিকা

২০ থেকে ৩০ মিনিট সহবাস করার প্রাকৃতিক ঔষধ

যদি আপনি ২০ থেকে ৩০ মিনিট সহবাস করতে চান এবং সেটি ওষুধ ব্যতীত প্রাকৃতিক উপায় করতে চান তাহলে আপনাদের কে প্রথমে যে কাজটি করতে হবে সেটি হল ঝিনুক সংগ্রহ গ্রহণ করা। বিভিন্ন বৈদেশিক ডাক্তার আছে যারা ২০ থেকে ৩০ মিনিট সহবাস করার জন্য খাওয়ার পরামর্শ দেন। 

লোকের মধ্যে প্রচুর পরিমাণে জিঙ্ক রয়েছে। আপনি যদি ঝিনুক প্রতিদিন খান তাহলে আপনার যৌবন শক্তি কখনো হারাবে না এবং আপনি আপনার সঙ্গির সাথে ২০ থেকে ৩০ মিনিট এর উপরে সহবাসের লিপ্ত থাকতে পারবেন। আশা করি আমাদের এই কথাটি মনোযোগ সহকারে পড়ে আপনি বুঝতে পেরেছেন আপনি কি করবেন।

পিরিয়ড চলাকালীন সময় সেক্স করলে কি বাচ্চা হওয়ার সম্ভাবনা থাকে?

বিভিন্ন বিষয়ে বিবেচনা করে জানা গেছে যে কোন সমস্যা না থাকলে যেমন যেমন, বেশি বয়স, বিশেষ কোনো অসুখ, বাধ্ব্যাত্ব, যৌন সমস্যা আগে কোন কিছু না থাকলে বছর খানেক সহবাস করলে বাচ্চা হওয়ার সম্ভাবনা থাকে। তবে যে পিরিয়ডের সময় সেক্স করলে বাচ্চা হবে না তা নয়। 

সম্ভাবনা খুবই কম থাকে। বিশেষজ্ঞ দের মতে আপনার বয়স যদি ২০ থেকে ৩০ এর মধ্যে হয়ে থাকে তাহলে পিরিয়ডের সময় সেক্স করলে আপনার বাচ্চা হওয়ার সম্ভাবনা থাকবে। আর বয়স যদি ৪০ এর বেশি হয় তাহলে পিরিয়ডের সময় সেক্স করলে আপনার বাচ্চা হওয়ার সম্ভাবনা ১০% থাকবে। 

ভাবছেন পিরিয়ডের সময় ডিম্বাশয় থেকে কি ডিম বের হয়। তাহলে বা গর্ভসঞ্চার হবে কি করে আসুন সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

Read More : বাংলাদেশের সেরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞদের তালিকা

পিরিয়ডের সময় গর্ভ সঞ্চার রহস্য

আপনার পিরিয়ডের মধ্যে সহবাস হয়ে গেল। শুক্রাণু শরীরে প্রবেশ করার পর মাত্র ৫ দিন বেঁচে ছিল। সে সময় যদি আপনার ovulation হয় তাহলে আপনার গর্ভ সঞ্চার নিশ্চিত ভাবে ঘটবে। 

যাদের নিয়মিত পিরিয়ড হয় তাদের গর্ভ সঞ্চার হওয়ার চান্স বেশি থাকে। তবে তারও একটা খুব বেশি চান্স থাকে না কারণ ovulation এত তাড়াতাড়ি হয় না।

Read More : ঢাকা বাংলাদেশের কার্ডিওলজি/হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা

FAQ

সেক্সে দীর্ঘস্থায়ী হওয়ার জন্য আমার কি খাওয়া উচিত ?

সেক্স দীর্ঘস্থায়ী হওয়ার জন্য আপনার খাওয়া দরকার কলা, তরমুজ, ডালিম, স্ট্রবেরি, মধু, ডার্ক চকলেট, আদা, রসুন, ডুমুর, আলমন্ড, এলাচ, কিশমিশ, দারুচিনি, লবঙ্গ ইত্যাদি ।

আমি বিছানায় শক্তিশালী হতে কি পান করতে পারি ?

আপনি বিছানায় শক্তিশলী হতে পান করতে পারেন জল, ডালিমের রস, বিট জুস, আদা চা, তরমুজের রস, ইত্যাদি।

সেক্সের আগে সেরা ফলের পানীয় কি ?

সেক্স আগে মধু, বাদাম, দুধ ও একটি কলা দিয়ে স্মুদি। তরমুজের জুস, ডালিমের জুস।

রসুন কি ভালো ?

প্রতিদিন এক থেকে দুই কোয়া কাঁচা রসুন খেলে আপনি অনেক সময় ধরে যৌন জীবন উপভোগ করতে পারবেন। আপনার যৌন জীবন আরও সুন্দর হবে ।

শেষ কথা

আজকে আমরা আমাদের এই আর্টিকেলের মধ্যে আলোচনা করলাম কিভাবে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করবেন। ২০ থেকে ৩০ মিনিট সহবাস করার ট্যাবলেট সম্পর্ক জানতে পেরেছি। আপনারা আপনাদের শরীরে বীর্যের পরিমাণ বৃদ্ধি করতে চান তাহলে অবশ্যই ঝিনুক খেতে পারেন। 

আপনারা ২০ থেকে ৩০ মিনিট সহবাস করতে চান তাহলে খুব আস্তে আস্তে এবং ধীরে ধীরে সহবাস করতে পারেন। শারীরিক সম্পর্কে সমস্ত ওষুধ খাওয়া খুবই ক্ষতিকর। 

প্রাকৃতিক উপায় সহবাস করার চেষ্টা করব। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

Previous Post Next Post